ঢাকা, ১৬ই আগস্ট, ২০২২ ইং

ক্যাসিনো বাণিজ্যের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিজয়নগর

নিউজ

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

বিজয়নগর নিউজ।আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্যাসিনো বাণিজ্যের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

শুক্রবার সকালে তোপখানায় সড়ক জনপথ সিলেট জোন কার্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ক্যাসিনো কাণ্ডের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, ক্যাসিনোর টাকা কাদের কাদের কাছে গেছে তার অনুসন্ধান চলছে। শুধু আওয়ামী লীগ নয়, অন্য দলেরও কেউ যদি এই ক্যাসিনোর ভাগ পেয়ে থাকে তাদের কাউকে ছাড় দেয়া হবে না।

কাদের বলেন, আওয়ামী লীগের পরিচয়ে যারা অপকর্ম করছে, যারা দুর্নীতি করছে এবং যারা টেন্ডারবাজি, চাঁদাবাজি করছে- এ অপকর্মের জন্য যারা জনগণের কাছে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে, সেসব লোকের বিরুদ্ধে অভিযান পরিচালিত হচ্ছে।

আগামী ১০ ডিসেম্বরের মধ্যে আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ কমিটিগুলো গঠন করা হবে বলেও জানান তিনি।

‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ুথ’ পদক পেলেন প্রধানমন্ত্রী
এ সময় ওবায়দুল কাদের বলেন, প্রবাসী অধ্যুষিত সিলেট। এ অঞ্চলে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই সিলেটের যোগাযোগ ব্যবস্থায় সর্বাগ্রে উন্নয়ন হওয়া চায়। বিনিয়োগের অভাবে এতদিন চার লেনের কাজ হয়নি। এবার ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেনের কাজ হবে। এ কাজে বিনিয়োগ করবে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য (এমপি) মাহমুদ উস সামাদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান এবং সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

  • এই বিভাগের সর্বশেষ