জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ছবি আঁকলেন অর্ধশত শিশু

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শিশুরা এতে অংশগ্রহন করেছে এবং তারা বাংলাদেশের উন্নয়ন কর্মকান্ডের বিভিন্ন স্মারক ও প্রধানমন্ত্রীর চিত্রায়ন করছে। প্রধানমন্ত্রীর জন্মদিনে সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।

ছবি আঁকায় অংশ নেয়া ক্ষুদে শিল্পি মৃদুল দেবনাথ শুভ বলেন,”মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আমরা ছবি আঁকছি। তার জন্মদিনে তারই ছবি আঁকতে পেরে আমি খুব খুশি। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।

শিশু শিল্পী অনন্যা বনিক বলেন, আজকে আমাদের দেশের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তারই ছবি একেছি। আমার কাছে ওনার ছবি একে অনেক ভাল লাগছে। কারণ প্রধানমন্ত্রীর জন্যই আমরা একটি উন্নয়নশীল দেশ পেয়েছি। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রীকে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম শফিকুল্লাহ, অধ্যক্ষ মানবর্দ্ধন পাল, প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ওসমানগণি সজীব জেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষণ বিভাগের কো-অর্ডিনেটর সংগীত প্রশিক্ষক পীযূষ কান্তি আচার্যসহ জেলা শিল্পকলা একাডেমীর শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। চিত্রাংকন প্রতিযোগীতায় অন্তত ৫০জন ক্ষুদে শিল্পী অংশ গ্রহন করেন।