ঢাকা, ১২ই সেপ্টেম্বর, ২০২১ ইং

বিজয়নগরে চালককে হত্যা করে ছিনতাইকৃত সিএনজি উদ্ধার

বিজয়নগর

নিউজ

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৯

বিজয়নগর নিউ।। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে চালককে হত্যা করে ছিনতাই করে নিয়ে যাওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ।
গত সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মনিরবাগ সাকিনস্থ বাচ্চু মেম্বারের বাড়ির সামনে কলা গাছের নিচ থেকে বিজয়নগর থানা পুলিশ ছিনতাই হওয়া ফারিয়া পরিবহন নামক সিএনজি অটোরিকশা টি উদ্ধার করেন।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফয়জুল আজীম নোমান জানান, গত ১৯ সেপ্টেম্বর রাত হইতে সিএনজি চালক মোঃ হাবিজ মিয়া নিখোঁজ হন। নিখোঁজের পরদিন ২০ সেপ্টেম্বর ভোর রাতে উপজেলার চান্দুরা-সিঙ্গারবিল সড়কের আলাদাউদপুর এলাকায় পাকা রাস্তার পাশের জমি থেকে সিএনজি চালক হাবিজ মিয়ার দুই হাত পা পিছনের দিকে ভাজ করে বেল্ট দিয়ে বাঁধা এবং তাহার পরিহিত গেঞ্জির কাপড় দিয়ে মুখ বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করে বিজয়নগর থানার পুলিশ।
ওসি আরও বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের দায়েরকৃত হত্যা মামলার তদন্ত করতে বিজয়নগর থানার ওসি তদন্তকে দায়িত্ব দেওয়া হয়। পরে ওসি তদন্ত সুমন কুমার আদিত্য বিভিন্ন সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে সরাইল উপজেলার কালীকচ্ছ এলাকা থেকে ছিনতাই হওয়া সিএনজি অটোরিকশা টি উদ্ধার করেন। হত্যাকান্ডে জড়িতদের সনাক্ত করে তাদের গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলেও জানান ওসি।

  • এই বিভাগের সর্বশেষ