বর্ষীয়ান রাজনীতিবিদ হুমায়ুন কবীরের মৃত্যুতে মোকতাদির চৌধুরীর শোক

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৯

বর্ষীয়ান রাজনীতিবিদ তৃতীয় ও চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে জাতীয় পার্টি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হুমায়ুন কবীরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

শোক বার্তায় দিল্লিতে চিকিৎসাধীন মোকতাদির চৌধুরী এমপি বলেন, অ্যাডভোকেট হুমায়ুন কবীর ছিলেন একজন দেশপ্রেমিক ও সৎ রাজনীতিবিদ, তিনি নিজের জীবন বাজি রেখে দেশকে ভলোবেসে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। তার মৃত্যুতে দেশ হারালো তার শ্রেষ্ঠ সন্তানকে এবং ব্রাহ্মণবাড়িয়াবাসী হারালো তাদের প্রিয় মানুষকে। আমি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

হুমায়ুন কবীর আজ রোববার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পৌনে ৯টার দিকে পরিবারের লোকজন তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে স্বাস্থ্য পরীক্ষা শেষে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী মেয়র নায়ার কবীর, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।