শেখ হাসিনা সরকার ফুটবলকে তৃর্ণমুল পর্যায় থেকে ঢেলে সাজাতে কাজ করছে

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২১

যোদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, জেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট লেখক র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ফুটবল খেলা আবারো উজ্জীবিত হচ্ছে। বর্তমান শেখ হাসিনা সরকার ফুটবলকে তৃর্ণমুল পর্যায় থেকে ঢেলে সাজাতে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, যারা খেলাধূলা করে জঙ্গী, সন্ত্রাস ও মাদক থেকে দূরে থাকে।
মঙ্গলবার (৯ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় আয়োজিত নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগ ২০২০-২১ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক ও জেলা ফুটবল এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ামিন হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যোদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, এম আর টেক্সটাইল এর সত্বাধিকারী দেওয়ান মারুফ।
এসময় জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি অ্যাডভোকেট ইউসুফ কবির ফারুক, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সহ সভাপতি আবুল কাশেম, ফুটবল এসোসিয়েশন সাধারণ সম্পাদক মহিম চৌধুরীসহ জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ।
শ্বাসরুদ্ধকর ফাইনাল খেলায় ট্রাইবেকারে নবারুন সংঘ, মেড্ডা ৪-২ গোলে এফসি ব্রাহ্মণবাড়িয়াকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।