ব্রাহ্মণবাড়িয়া ভন্ড কবিরাজ মাদক সহ আটক

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

এনএসআই ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের যৌথ অভিযানে ব্রাহ্মণবাড়িয়া উপজেলাধীন বিশ্বরোড এলাকার রাস্তার পূর্ব পাশে হাজী আবদুর রহমান মার্কেটের বিসমিল্লাহ টুপি হাউজ দোকানের সামনে গোপন সংবাদের ভিত্তিতে ভন্ড কবিরাজ,মাদক বিক্রেতা ও মাদক সেবনকারী মো: ওসমান গনি  (৪৮) কে আটক করা হয়।

জানা যায় আটককৃত ব্যাক্তি সদর উপজেলার শিমরাইল কান্দির মৃত মাওলানা আখতারুজ্জামান এর ছেলে।  কবিরাজের দোকানে তল্লাশি চালিয়ে একটি ছোট পলিথেনে মোড়ানো অবস্থায় ২৩(তেইশ) পিস ইয়াবা ট্যাবলেট ও কবিরাজের ব্যবহৃত বিভিন্ন পুরুষ/মহিলার ছবি, বিভিন্ন তাবিজের কবজ সহ দোকানের হিসাবের বই জব্দ করা হয়।

জানা যায় তিনি দীর্ঘদিন ধরে এলাকার সাধারণ মানুষকে জটিল রোগ যেমন-ক্যান্সার, অশ্ব রোগ, কোমর ব্যথা, মাজা ব্যথা সহ স্বামী-স্ত্রীর অমিল  ইত্যাদি জটিল রোগের জিন হাজিরার মাধ্যমে কবিরাজি ওষুধ দিয়ে অধিক অর্থ আদায় করে প্রতারণা করে আসছিলেন।

পরে আটককৃতকে ব্যক্তিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ.বি.এম মশিউজ্জামান এর  উপস্থিতিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর  ধারায় জব্দকৃত মালামাল সহ ৫০০ টাকা অর্থদণ্ড সহ ০৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়।।