ঢাকা, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবারের জন্মদিনে ‘রাজকুমার’ হয়ে এলেন শাকিব খান

Bijoynagar

Desk

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২৪

এক দশকেরও বেশি সময় ধরে ঢাকাই সিনেমায় রাজত্ব করছেন চিত্রনায়ক শাবিক খান। দীর্ঘ ক্যারিয়ারে তিনি দাপটের সঙ্গে অভিনয় করছেন। চলচ্চিত্র বোদ্ধারা বলছেন, শাকিবের প্রতিযোগী কেবল শাকিব নিজেই। ঢালিউডে তিনি একচ্ছত্রভাবে রাজত্ব করে যাচ্ছেন।

একের পর এক সুপারহিট সিনেমা উপহার দেওয়ার পর শাকিবের নামের সঙ্গে যুক্ত হয়েছে বেশ কয়েকটি তমকা। ‘কিং খান’, ‘ঢাকাই সিনেমার সুপার স্টার’, ‘ঢালিউড শীর্ষ নাকয়’সহ আরও বিশেষণে তাকে বিশেষায়িত করা হয়। তবে এবারের জন্মদিনে শাকিব খানের নামের সঙ্গে ‘ঢাকাই সিনেমার রাজকুমার’ বিশেষণের আরও একটি তমকা যুক্ত হয়েছে।

এবারের জন্মদিনে শাকিব খানের নামের সঙ্গে ‘রাজকুমার’ যুক্ত হওয়ার সঙ্গত কারণও রয়েছে। সপ্তাহ দুয়েক পরই ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে শাকিব খানের সিনেমা ‘রাজকুমার’।

এ কারণেই আজ (২৮ মার্চ) তার জন্মদিনের প্রথম প্রহর থেকে ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গিয়ে লিখেছেন শাকিব খানকে ‘রাজকুমার’ সম্বোধন করে। কেউ কেউ তাকে ‘ঢাকাই সিনেমার রাজকুমার’ নামেও অভিহিত করছেন।

এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনাল শাকিব খানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, শুভ জন্মদিন আমার ভাই, আমাদের রাজকুমার। আপনি আমাদের গর্ব। আমাদের মহানায়ক। আর এই মহানায়কের মাঝে যে কি চমৎকার একজন মানুষ আছে, একেবারেই নিরহংকারী, বিনয়ী একজন শিল্পী আছে, তা যারা আপনাকে কাছ থেকে দেখেছেন, তারা এক বাক্যে স্বীকার করতে বাধ্য হবে।’

কোনাল আরও লিখেছেন, ‘কি সৌভাগ্য আমাদের, বাংলার একজন শাকিব খান আছে! ভাইয়া আপনি এগিয়ে যান নিজ উদ্যমে। অতুলনীয় দূরদর্শিতা দিয়ে, আপনার দক্ষ শিল্পশৈলী দিয়ে। জন্মদিনটা অনেক শুভ হোক, সুন্দর হোক, আনন্দের হোক।

নতুন প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক শাকিব খানকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, শুভ জন্মদিন আমাদের চলচ্চিত্রের ‘রাজকুমার’ শাকিব ভাই। আপনার মাধ্যমে চলচ্চিত্র সারা পৃথিবীতে ছড়িয়ে যাচ্ছে, এটা আমাদের জন্য অনেক গর্বের। মহান আল্লাহ আপনাকে সবসময় সুস্থ আর সুন্দর রাখুন।

এবারের জন্মদিনে ‘রাজকুমার’ হয়ে এলেন শাকিব খান

শিল্পী কোনাল ও নায়ক সাইমন সাদিক দুজনেই শাবিক খানকে ‘রাজকুমার’ বলে সম্বোধন করেছেন। ঠিক তাদের মতোই ভক্ত-অনুরাগীরাও প্রিয় নায়ক শাকিব খানকে ‘রাজকুমার’ সম্বোধন করে শুভেচ্ছা বার্তা লিখে যাচ্ছেন।

এদিকে শাকিব খানের জন্মদিনে ঢাকাই সিনেমার কিংবদন্তি খল অভিনেতা মিশা সওদাগর লিখেছেন, ‘অনেক অনেক ভালো থাকো। সুস্থ থাকো সুন্দর থাকো এবং তোমার মেধা দিয়ে আমাদের আরও অনেক অনেক আনন্দিত কর। শুভ জন্মদিন ভাই।’

এবারের জন্মদিনে ‘রাজকুমার’ হয়ে এলেন শাকিব খান

চিত্রনায়িকা ববি শাকিব খানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘এমন দিনে আপনার জীবনে অনেক আনন্দ ফিরে আসুক।’ চিত্রনায়িকা শাহনূর শাকিবকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। তিনি তার ফেসবুকে লিখেছেন, ‘শুভ জন্মদিন সুপার স্টার। এমন দিনে আপনার জন্য অশেষ ‍শুভ কামনা।’

এদিকে জানা গেছে এবারের ঈদে শাকিব খানের আরও দুটি সিনেমা মুক্তি পাবে। এর নাম, ‘তুফান’ ও ‘দরদ’। তার ভক্তর এ সিনেমা দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

এই বিভাগের সর্বশেষ