বিজয়নগরে বীর মুক্তিযোদ্ধার উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও  আমতলী বাজারের দাউদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও প্রখ্যাত বীর মুক্তিযোদ্ধা নির্মলেন্দু সেনগুপ্তের ওরফে বাদল সেন ও তার পরিবারের এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
 
অভিযোগ সূত্রে জানা যায়, ১১ই নভেম্বর শনিবার সকাল ৭ঘটিকায় ওনার নিজ বাড়িতে রাখেশ রঞ্জন কর ও তার সন্ত্রাসী সহযোগীরা, জোরপূর্বক ভাবে রাস্তা নির্মাণ  ও জায়গা দখল করতে গেলে, বাদল সেন্ তার প্রতিবাদ করেন। প্রতিবাদ করাতে রাখেশ রঞ্জন কর (৫৫) ও তার ছেলে অভি রঞ্জন  কর (৩০), মৃত মতিলাল বনিক এর ছেলে জনি বনিক (৩৩) ও তার সহযোগীরা ধারালো দা দেশি অস্ত্র দ্বারা অতর্কিত হামলা চালায় এবংঅকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং এছাড় বিভিন্ন ধরনের হুমকি দিয়ে বাড়িতে থাকা গাছপালা কেটে ফেলে চলে যায়।উক্ত ঘটনার পর বীর মুক্তিযোদ্ধা সেনগুপ্তের প্রাক্তন ছাত্রও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ তার বাড়িতে উপস্থিত হলে আসামি রাকেশ রঞ্জন কর পালিয়ে যায় এ বিষয়ে মামলার বাদী সাগর সেনগুপ্ত বলেন আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে আসামি এই ঘটনা সৃষ্টি করেছে আমাদের পরিবার ঘটনার পর হইতে নিরাপত্তাহীনতায় ভুগছি
এ বিষয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা দবির আহমেদ ভূঁইয়া ঘটনার তীব্র নিন্দা ও সুষ্ঠ তদন্তে আইনগত  বিচার দাবি করেন।
এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ বলেন, এজাহার আমরা পেয়েছি,  একজন মুক্তিযোদ্ধাকে এভাবে আক্রমণ করতে পারে না। আমরা তাহার সুষ্ঠ তদন্তে ব্যবস্থা গ্রহণ করছি।