এখন নারীরা ভোট দিলেই নৌকার জয় হয়: মোকতাদির চৌধুরী এমপি

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, মার্চ ১, ২০২৩

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, এখন নারীরা ভোট দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা বিজয়ী হয়।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় আলোচনা সভায় এ মন্তব্য করেন 

উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, সবাই ঐক্যবদ্ধ থাকলে দলে ফাটল ধরবে না। আর যদি সবাই ঐক্যবদ্ধ না থাকে তাহলে বিজয় আস্তে আস্তে ক্ষীণতায় পরিণত হবে। সেজন্য আগামী দিনেও সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কারও কথায় কান না দিয়ে নৌকা মার্কার পক্ষে কাজ করতে হবে। এককালে প্রবাদ ছিল যে, নারীরা যেদিকে দলে দলে ভোট দেয় তার অস্তিত্ব থাকে না; আর এখন নারীরা যেদিকে ভোট দেয় সেদিকেই নৌকা মার্কায় জয় হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনারা আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হেলাল উদ্দিন, সহসভাপতি মোঃ হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাতসহ মহিলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। পরে অতিথিরা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।