নবীনগর আওয়ামী লীগের সভাপতি বাদল, সম্পাদক সাহান

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

দীর্ঘ আট বছর পর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি সভাপতি পদে ফয়জুর রহমান বাদল এবং সাধারণ সম্পাদক পদে জহির উদ্দীন চৌধুরী সাহান নির্বাচিত হয়েছেন। 

রোববার (২৭ নভেম্বর) নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, বিশেষ অতিথি আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. এবি তাজুল ইসলাম ও স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। 

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার। আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাসসহ স্থানীয় নেতৃবৃন্দ।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী। তিনি পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে পুনরায় ফয়জুর রহমান বাদলকে সভাপতি ও পূর্বের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন চৌধুরী সাহানকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।