কাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২২

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলনে কোন প্রকার সংঘর্ষ হবে না এবং কোন প্রকার বদ আওয়াজ হবে না বলে আশা প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। তিনি ব্রাহ্মণবাড়িয়ার আঞ্চলিক দাঙ্গা-হাঙ্গামার বিষয়ে ইঙ্গিত করে বলেন, আমি এখানে আসার আগেও একজনের সাথে কথা বলে এসেছি, যাদের নিয়ে শঙ্কা ছিল সংঘর্ষ করবেন৷ তারা বলেছেন সংঘর্ষে জড়াবেন না।

আগামীকাল শনিবার জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতির বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আশ্বাস দেন।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, আপনারা অনেকেই শুনেছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে গন্ডগোল হতে পারেব কিন্তু কোন আওয়াজ হয়নি, আশুগঞ্জ সম্মেলনেও কোন আওয়াজ হয়নি। নাসিরনগর উপজেলা সম্মেলনেও পুলিশ প্রশাসন বলেছিল সংঘর্ষ হতে পারে, কিন্তু কোন প্রকার আওয়াজ হয়নি। ইনশাআল্লাহ আমাদের এখানেও কোন বদ আওয়াজ হবে না। তবে আওয়াজ তো হবেই, জয় বাংলা বললে আওয়াজ হবে-জয় বঙ্গবন্ধু বললে আওয়াজ হবে কিন্তু কোন বদ আওয়াজ হবে না।

শুরুর বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার বলেন, ‘সাংবাদিকরা আমাদেরকে সব সময় সহযোগিতা করে গেছেন। সম্মেনলেও আপনাদের সহযোগিতা চাই। আমরা একটি সুশৃংখল সম্মেলন উপহার দিবো।’

মতবিনিময় সভায় সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, পৌর মেয়র নায়ার কবির, সহ-সভাপতি তাজ মো. ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল উপস্থিত ছিলেন। এ সময় জানানো হয়, নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামের সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। উদ্বোধন করবেন, সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

সম্মেলনকে কেন্দ্র করে অন্তত শতাধিক তোরণ নির্মাণ হয়েছে।