মোকতাদির চৌধুরী এমপি র ঈদুল আজহার শুভেচ্ছা

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২২

পবিত্র ঈদুল আজহা’র উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় সদর বিজয়নগর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা র আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর এম পি ব্রাহ্মণবাড়িয়ায় ও বিজয়নগরবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমান ধর্মাবলম্বীদের বড় দু’টো ধর্মীয় উৎসবের ঈদুল ফিতর ও ঈদুল আজহা’র। বাংলাদেশের মত বিশ্বের বিভিন্ন দেশেও পালন করা হয় এই দুটি পবিত্র উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আজহা। কিন্তু করোনা ভাইরাস কোভিড-১৯ এর কারণে। পুরো বিশ্ব আজ আতঙ্কিত। এদিকে বাংলাদেশের বন্যার কারণে ও নিজের মত করে এবারের ঈদুল আজহা’র উৎযাপন করতে পারবে না বিভিন্ন জেলার মুসলমানরা।
এই খারাপ পরিস্থিতি মধ্যে ও সবাই’কে পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। এই কঠিন পরিস্থিতিতে যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করতে পারি। ঘরে থেকেই ঈদের আনন্দ উৎযাপন করুন।
এখন এই সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই এই পরিস্থিতি মোকাবেলা করছে। দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে। ঘরে থাকুন নিরাপদে থাকুন ও সুস্থ থাকুন, প্রয়োজন ছাড়া কেউ যেন ঘরে বাহিরে না যাই, ঘরের বাহিরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। এবং সরকারি সকল নিয়ম কানুন মেনে চলুন, সামাজিক দুরত্ব বর্জায় রাখুন। সবাই ভালো থাকুন এই প্রত্যাশা কামনা করছি আপনাদের’কে জানাই ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।