ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৪৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২২

বিজয়নগর নিউজ। অত্যন্ত সুন্দর ও উৎসবমুখর পরিবেশে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি কতৃক প্রতিষ্ঠিত দেশের অন্যতম বিদ্যাপীঠ ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার (ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়) স্প্রিং ২০২২ সেশনের ২২১তম ব্যাচের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারি (মঙ্গলবার) সকালে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য প্রফেসর ড. ফারুক আহম্মদ উল্লা খানের সভাপতিত্বে প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়টির ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন বলেন, বিশ্ববিদ্যালয়ের এডুকেশন অন্য এডুকেশনের চেয়ে সম্পূর্ণ আলাদা। তোমাদের জন্য এখানে রয়েছে জ্ঞান-বিজ্ঞানের বিশালতা চর্চা, উন্নত প্রযুক্তি ব্যবহারে দক্ষতা অর্জন এবং সেই আলোকে নিজেকে প্রস্তুত করার সুবর্ণ সুযোগ। ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় তোমাদেরকে সঠিক গন্তব্যে পৌঁছে দেওয়ার জন্য অন্য দশটা বিশ্ববিদ্যালয় থেকে অনেক বেশি সুযোগ-সুবিধা দিতে প্রস্তুত রয়েছে। কিন্তু এখান থেকে তোমরা কতটুকু গ্রহণ করবে সেটি নির্ভর করবে তোমাদের নিজেদের আগ্রহ ও প্রচেষ্টার উপর। এই সময়টাকে যদি তোমরা সঠিকভাবে কাজে লাগিয়ে নিজেদেরকে প্রস্তুত করতে পারো, তবেই তোমরা প্রতিযোগিতামূলক বিশ্বে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পারবে।