L

ব্রাহ্মণবাড়িয়া বিএনপির তিন নেতাকে পুলিশ হেফাজতে

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২২


ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির তিন নেতাকে হেফাজতে নিয়েছে পুলিশ। তারা হলেন- জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান এবং সদস্য জহিরুল হক খোকন ও সিরাজুল ইসলাম। শুক্রবার (০৭ জানুয়ারী) বিকালে তাদেরকে নিজেদের হেফাজতে নেওয়ার কথা জানিয়েছে পুলিশ। এদের মধ্যে জহিরুল হক জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সিরাজুল ইসলাম সাবেক সাংগঠনিক সম্পাদক।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বিএনপির তিন নেতাকে পুলিশ হেফাজতে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেনো তাদেরকে হেফাজতে নেওয়া হয়েছে- সে বিষয়ে কিছু জানাননি তিনি।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়ার দাবিতে আগামীকাল শনিবার (০৮ জানুয়ারী) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে সমাবেশ ডেকেছে জেলা বিএনপি। এতে বিএনপির কেন্দ্রীয় নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। তবে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগও একই জায়গায় একই সময়ে ছাত্র সমাবেশ ডেকেছে। এতে করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির শঙ্কা তৈরি হয়েছে