মাঠ চষে বেড়াচ্ছেন নৌকা মার্কার সমর্থনে উপজেলা আওয়ামীলীগ

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২১

বিজয়নগর উপজেলার দশটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচারণায় মুখর বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়নে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে অলিগলি। নির্বাচনী এলাকায় দিনভর প্রচারণা চালাচ্ছেন চেয়ারম্যান্যান ও মেম্বার প্রার্থীরা। নিজেদের পক্ষে ভোট চেয়ে ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রতি। তবে নাগরিকদের ভাবনা, যোগ্য প্রার্থীকেই বেছে নেবেন তারা।

চান্দুরা ইউনিয়নে মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান্যান এ এম শামীউল হক চৌধুরী ইছাপুরার প্রার্থী নুরুল আমীন পাহাড়পুর ইউনিয়নে আবুল কালাম আজাদ হরষপুর ইউনিয়নে সারোওয়ার রহমান ভুইয়া সহ নৌকা মার্কা সমর্থিত দশটি ইউনিয়নে এছাড়া দলীয় মনোনয়ন না পেয়ে বিভিন্ন ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তাদের ইতিমধ্য দল থেকে বহিস্কার করা হয়েছে শেষ মুহূ‌র্তে দলীয় প্রার্থীর সমর্থ‌নে নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে উপজেলা আওয়ামীলীগ সভাপতি জহিরুল ইসলাম ভুইয়া সাধারন সম্পাদক এডিট তানভীর ভুইয়া সহ সভাপতি ইকবাল হোসেন যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী সোহেল সাংগঠনিক সম্পাদক মৃণাল চৌধুরী লিটন উঠান বৈঠক পথসভা গনসংযোগ করে যাচ্ছেন। তবে জয়ের ব্যাপারে আশাবাদী বলে জানিয়েছেনউপজেলা আওয়ামীলীগ সভাপতি জহিরুল ইসলাম ভুইয়া তিনি আরো বলেন উন্নয়নের পক্ষ নিন, নৌকা মার্কায় ভোট দিন। আগামী ২৬শে ডিসেম্বর নৌকায় বিজয় নিশ্চিত করতে, পাহাড়পুর ইউনিয়ন এর স্বার্থে নৌকায় ভোট দিন। নৌকার ইউনিয়ন পরিষদ নৌকা তথা আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন

এদি‌কে আওয়ামী লীগ প্রার্থী দের সমর্থনে নির্বাচনী মাঠে সরব যুবলীগ ছাএলীগ ম‌হিলা আওয়ামী লীগ বি‌ভিন্ন স্থা‌নে গণসং‌যোগ কর‌ছেন। অংশ নি‌চ্ছেন পথ সভা আর মি‌ছিল-‌মি‌টিং-এ।