হেদায়েতুল আজিজ মুন্না এস এ টিভি র নিউজ প্রেজেন্টার হিসেবে আত্মপ্রকাশ করায় মৃণাল চৌধুরী লিটনের অভিনন্দন

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১

বিজয়নগর উপজেলার কৃতি সন্তান ব্রাহ্মনবাড়ীয়া জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক এডভোকেট আজিজুর রহমান এ-র সন্তান হেদায়েতুল আজিজ মুন্না কে এস এ টিভির নিউজ পেজেন্টার হিসাবে যোগদান করায় প্রেসক্লাব বিজয়নগর এ-র সভাপতি মৃণাল চৌধুরী লিটন ও সাধারন সম্পাদক জিয়া দুল হক বাবু এক বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তাকে নিয়োগ দেওয়ায় এস এ টিভিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বিবৃতিতে তারা তার সফলতা কামনা করে বলেন

হেদায়েতুল আজিজ মুন্না প্রতিবন্ধীদের জন্য প্রতিষ্ঠা করেন ড্রিম ফর ডিজ-অ্যাবিলিটি ফাউন্ডেশন এর প্রতিস্টাতা। এই সংগঠনের অধীনে দেশের ২০ জেলা থেকে শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে ড্রিম ফর ডিজ-অ্যাবিলিটি ফাউন্ডেশন (ডিডিএফ) হুইল চেয়ার ক্রিকেট দল, বাংলাদেশ গঠন করেন। দলের ৬০ জন সদস্যের মধ্যে ৫০ জনই শারীরিক প্রতিবন্ধী খেলোয়াড়।
হেদায়েতুলের নেতৃত্বে ডিডিএফ হুইল চেয়ার ক্রিকেট দল, বাংলাদেশ ২০১৭ সালে ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় টি-২০ সিরিজে এবং ২০১৯ সালে ভারতের কলকাতায় নেপাল-ইন্ডিয়া-বাংলাদেশের হুইল চেয়ার ক্রিকেট দলের টি-২০ ট্রাই নেশন সিরিজে অংশ নেয়। এসব সিরিজ জয় করে তাঁর ক্রিকেট দল। ২০২০ সালের জানুয়ারি মাসে তিনি ডিডিএফ শারীরিক প্রতিবন্ধী ফুটবল দল শুরু করেন।