সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে চাই জেলা প্রশাসক

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২১

আজ ০৮ ডিসেম্বর, ২০২১ খ্রি. তারিখে বিজয়নগর উপজেলা পরিষদ প্রাঙ্গণে জেলা প্রশাসন, ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতির আসন অলংকৃত করেন ব্রাহ্মণবাড়িয়া জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব হায়াত-উদ-দৌলা খাঁন । এছাড়াও সভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার , অধিনায়ক ২৫ বিজিবি সরাইল, কোম্পানি কমান্ডার RAB-14, জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, অফিসার ইন চার্জ বিজয়নগর থানা, জেলা নির্বাচন কর্মকর্তা, উপজেলা নির্বাচন কর্মকর্তা বিজয়নগর সহ জেলা উপজেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থীরা অংশগ্রহণ করেন। সবাই সুষ্ঠ নির্বাচন উপহার দেয়ার জন্য অঙ্গীকার করেন।

আশা করি আজকের এই বিশেষ আইন শৃংখলা মিটিং এর মাধ্যমে ২৬ শে ডিসেম্বরের আসন্ন নির্বাচন সম্পর্কে একটা স্পষ্ট ধারণা পেয়েছে বিজয়নগরবাসী। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা একটা সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে পারবো ইনশাআল্লাহ্।