প্রাণতোষ চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলে শোক

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২১

বিজয়নগর নিউজ।। পরিচ্ছন্ন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও প্রবীণ আলোকচিত্রী প্রাণতোষ চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক জানিয়ে প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মোকতাদির চৌধুরী এমপি’র শোক:
তিতাস পাড়ের আলোকিত সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পকলা একাডেমী পদকপ্রাপ্ত আলোকচিত্রী, সর্বজন শ্রদ্ধেয় শুদ্ধ মানুষ প্রাণতোষ চৌধুরীর মহাপ্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন বেসামরিক বিমান চলাচল ও পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। শনিবার এক বিবৃতিতে তিনি এ শোক জানান। এসময় তিনি প্রয়াত প্রাণতোষ চৌধুরীর আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতিও গভীর সমবেদনা জানান।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শোক:
তিতাস পাড়ের আলোকিত সাংস্কৃতিক ব্যক্তিত্ব,শিল্পকলা একাডেমী পদকপ্রাপ্ত আলোকচিত্রী, সর্বজন শ্রদ্ধেয় শুদ্ধ মানুষ প্রাণতোষ চৌধুরীর মহাপ্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের পক্ষে সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। শনিবার এক বিবৃতিতে তিনি এ শোক জানান।
ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়রের শোক:
তিতাস পাড়ের আলোকিত সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পকলা একাডেমী পদকপ্রাপ্ত আলোকচিত্রি, সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব প্রাণতোষ চৌধুরীর মহাপ্রয়াণে গভীর শোক ও শোকসন্তপ্ত প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নায়ার কবির।
ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের শোক:
তিতাস পাড়ের আলোকিত সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পকলা একাডেমী পদকপ্রাপ্ত আলোকচিত্রি, সর্বজন শ্রদ্ধেয় শুদ্ধ মানুষ প্রাণতোষ চৌধুরীর মহাপ্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন সংবাদপত্র পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি মনজুরুল আলম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা। এক শোকবার্তায় নেতবৃন্দ প্রয়াত প্রাণতোষ চৌধুরীর আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতিও গভীর সমবেদনা জানান।
দীপক চৌধুরী বাপ্পীর শোক:
ব্রাহ্মণবাড়িয়ার প্রবীণ সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পকলা একাডেমী পদকপ্রাপ্ত আলোকচিত্রি ও সর্বজন শ্রদ্ধেয় প্রাণতোষ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিজয়নগর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর চেয়ারম্যান দীপক চৌধুরী বাপ্পী।