লক্ষীপুর জেলা প্রশাসনে মেহের নিগার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

লক্ষীপুর জেলা প্রশাসনে মেহের নিগার নতুন অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) শিক্ষা ও আইসিটি হিসেবে যোগদান করেছেন। গত রোববার ১৯ সেপ্টেম্বর তিনি যোগদান করেন।মেহের নিগারকে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোছাইন আকন্দ ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন। মেহের নিগার ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ও বিজয়নগর উপজেলার নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন সুনামের সহিত।
তার সাথে কথা বলে জানা যায়, তার পিতৃভূমি মানিকগঞ্জের সিংগাইর উপজেলায়। তিনি ঢাকার সাভারে বসবাসরত অবসরপ্রাপ্ত ব্যংক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ খানের কন্যা।পারিবারিক জীবনে তার স্বামী একটি রাষ্ট্রায়ত্ব ব্যাংকে উর্ধতন কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ২ সন্তানের জননী।
জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের সিনিয়র অফিসার পদে যোগদান করেন মেহের নিগার।পরবর্তীতে ৩০তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। ২০১৮ সালের ২১ অক্টোবর বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। বিজয়নগরে দায়িত্ব নেওয়ার আগে মেহের নিগার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।মেহের নিগার পাবনা জেলার সুজানগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
মেহের নিগার নাগরিক সেবা ও সরকারের দায়িত্ব পালনে লক্ষীপুর বাসীর দোয়া ও সহযোগিতা কামনা করেন।