বিজয়নগরে ইউএনও হিসেবে আসছেন ইরফান,সাজেদুলের আদেশ বাতিল

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে মো. সাজেদুল ইসলাম’কে যোগদান করছেন না। তার স্থলে এই উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়ে এ এইচ ইরফান উদ্দিন আহমেদকে। মঙ্গলবার (৩১সেপ্টেম্বর) চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী সাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এই পদায়ন করা হয়।

এর আগে, গত ১৮আগস্ট বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে সাজেদুল ইসলামকে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়। ওই প্রজ্ঞাপনটি বাতিল করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সাজেদুল ইসলামকে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করে হয়।

দিকে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে এম ইয়াসির আরাফাতকে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি দিয়ে পদায়ন করা হয়। গত ১৭ আগস্ট জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কে এম আল আমীন রাষ্ট্রপতির আদেশক্রমে সাক্ষরিত এক প্রজ্ঞাপনে ইয়াসির আরাফাতকে পদায়ন করেন।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়ন করা এ এইচ ইরফান উদ্দিন আহমেদ ইতিপূর্বে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। এরআগে, তিনি বাগেরহাট জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।