কুয়েতে বাংলাদেশ প্রেস ক্লাবের কমিটি গঠনকল্পে ১৬ জুলাই নির্বাচন

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০২১

মধ্যপ্রাচ্যের দেশ-কুয়েতে অবস্থানরত বাংলাদেশের বিভিন্ন জাতীয় প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন সংবাদ মাধ্যমের কুয়েত প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত হতে যাচ্ছে বাংলাদেশ প্রেস ক্লাব, কুয়েত।শুক্রবার ৯জুলাই কুয়েতের আব্বাসীয়া এলাকায় এক সভায় এই সিদ্ধান্ত নেন সভার সদস্যবৃন্দ।

দীর্ঘ প্রতীক্ষার শেষে গণতান্ত্রিক ভাবে কুয়েতে বাংলাদেশ প্রেস ক্লাবের কমিটি গঠনকল্পে ১৬ জুলাই সংগঠনের বিভিন্ন পদের প্রার্থীদের নমিনেশন জমা দেওয়ার শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে।
সংগঠনের গঠনতেন্ত্রর নিয়ম অনুযায়ী যাচাই বাছাই শেষে নির্বাচনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হবে সভায় সংগঠনের সকল সদস্য ঐক্যমত পোষণ করেন।

সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমন এর সভাপতিত্বে এবং আ.হ জুবেদ এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন-আর টিভির প্রতিনিধি মোহাম্মদ জালাল উদ্দিন, সময় টিভির প্রতিনিধি শরিফ মিজান, মাই টিভির প্রতিনিধি আল আমিন রানা, একাত্তর টিভির সাদেক রিপন, ডিবিসি টিভির মোঃ হেবজু, আনন্দ টিভির প্রতিনিধি সেলিম হাওলাদার, একুশের সংবাদ প্রতিনিধি জসিম উদ্দিন ভুঁইয়া ও
প্রতিদিনের সংবাদ প্রতিনিধি আবুবকর সিদ্দিক। নির্বাচনে ডিবিসি টিভি ও বিজয়নগর নিউজ এর মোঃ হেবজু, মিয়া সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী হয়েছেন আমাদের প্রতিনিধি কে বলেন আমি সকলের নিকট দোয়া চাই যাতে আমি নির্বাচিত হয়ে মানুষের কাজ করতে চাই