ঢাকা, ৮ই মে, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়া তান্ডবের জন্য সাজিদুর-মোবারকউল্লাহসহ সহযোগীদের গ্রেফতার চান মোকতাদির চৌধুরী

বিজয়নগর

নিউজ

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডলীলার জন্য হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির ও জেলা আমির আল্লামা শায়খ সাজুর রহমান এবং সাধারণ সম্পাদক মুফতি মোবারকউল্লাহকে দায়ী করে সহযোগীদেরসহ তাদের গ্রেফতার দাবি করেছেন ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

শনিবার দুপুরে তার নিজ ফেসবুক আইডিতে তিনি এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন। রাজধানী ঢাকায় আল্লামা মামুনুল হককে গ্রেফতারের কয়েক ঘন্টার মাথায় তিনি এ স্ট্যাটাস দেন।

সম্পূর্ণ ইংরেজি দেয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, “”Sajidur of Quaiti madresah and Mubarak Ullah of younsia madresah r two criminals responsible for qarnage in Brahmanbaria. These two and their cohorts need to be arrested immediately.”

এর বাংলা অর্থ ” ব্রাহ্মণবাড়িয়ায় হত্যাজজ্ঞের জন্য কুয়েতি মাদ্রাসার সাজিদুর ও ইউনুসিয়া মাদ্রাসার মোবারকউল্লাহ দায়ী। এই দুজন এবং তাদের সহযোগীদের দ্রুত গ্রেফতার করা হোক।

এ বিষয়ে জানতে চাইলে তিনি ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোরডটকমকে এমপি মোকতাদির চৌধুরী বলেন, মাদ্রাসার ছাত্ররা তো এমনি এমনি পুলিশ অফিস, জেলা জজের বাসার মত স্পর্শকাতর জায়গায় হামলার জন্য যায় নি। তাদেরকে উসকে দেয়া হয়েছিল। হাইয়া আলাল জিহাদ বলে তাদেরকর উসকানি দেয়া হয়েছিল। সমস্ত ঘটনায় পেছনে তারা জড়িত। আমি তাই তাদের গ্রেফতার দাবি করছি।

তারা দোষী হয়ে থাকলে, কোন মামলায় তাদের নাম উল্লেখ নেই কেন? এমন প্রশ্নের জবাবে মোক্তাদির চৌধুরী বলেন, লোকজন তাদেরকে ভয় পায়। আমরা ইতিপূর্বের ঘটনায় তাদেরকে শাস্তির আওতায় আনতে পারিনি। এটা আমাদের ব্যর্থতা। তবে এবার ছাড় দেয়া হবে না।

  • এই বিভাগের সর্বশেষ