ঢাকা, ৪ঠা মে, ২০২১ ইং

এমপি অসীম-অপু উকিল দম্পতির বাসায় ফিরেছেন

বিজয়নগর

নিউজ

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

বিজয়নগর নিউজ ।। করোনা রিপোর্ট নেগেটিভ আসায় আজ বিকালে বাসায় ফিরছেন নেত্রকোণা-৩ ( কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অধ্যাপিকা অপু উকিল।

করোনা রিপোর্ট পজিটিভ আসায় গত ৬ এপ্রিল অসীম কুমার উকিল এমপি ও ১০ এপ্রিল অপু উকিল বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। আজ তাদের করোনার রিপোর্ট নেগেটিভ আসলে চিকিৎসকের পরামর্শে বাসায় ফেরেন।

এমপি অসীম-অপু উকিল দম্পতির করোনায় পজিটিভ খবরে নির্বাচনী এলাকা নেত্রকোনার কেন্দুয়া-আটপাড়া উপজেলাসহ দেশব্যাপী দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল এবং মন্দিরে প্রার্থনা অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে করোনা মুক্তি জন্য সৃষ্টিকর্তা আড়াধনা করা হয়।

করোনা থেকে মুক্তি পেয়ে বাসায় ফিরে সৃষ্টিকর্তা ও নেতাকর্মীসহ শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অপু উকিল তার নিজের ফেইসবুক ওয়ালে পোস্টে বলেন, করোনা ভাইরাস এর রিপোর্ট নেগেটিভ হওয়ায় এবং আগের চেয়ে কিছুটা সুস্থ বোধ করায় বাসায় ফিরে এসেছি

আমরা শতভাগ বিশ্বাস করি মহান সৃষ্টিকর্তার অসীম দয়া, আপনাদের সকলের স্বতঃস্ফূর্ত ভালোবাসা, দোয়া আশীর্বাদ এবং ডাক্তার নার্স সহ স্বাস্থ্যকর্মীদের নিবিড় পরিচর্যায় আমরা সুস্থ হতে পেরেছি সকলের প্রতি আমরা চিরকৃতজ্ঞ, চিরঋণী।

  • এই বিভাগের সর্বশেষ