ব্রাহ্মণবাড়িয়ায় পানি পরীক্ষাগার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় পানি পরীক্ষাগার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ সোমবার কাজটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোকতাদির চৌধুরী এমপি বলেন, পানি যেমন জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ, ঠিক তেমনিভাবে দূষিত পানি খুবই বিপদজনক। অর্থাৎ এটি যদি রোগ-জীবাণুমুক্ত না তাহলে আমাদের স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। কাজেই সমগ্র জেলার পানি পরীক্ষা করে আমাদের সুপেয় পানি নিশ্চিত করতে এটি খুবই প্রয়োজন ছিল। ব্রাহ্মণবাড়িয়ায় এমন পরীক্ষাগার নির্মাণ করার অনুমোদন দেওয়ায় আমি সমগ্র জেলার জনগণের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকল্প পরিচালক ইন্জিনিয়ার মুন্সী মো. হাসানুজ্জামান, জেলা নির্বাহী প্রকৌশলী মাহবুবর রহমান। জেলা জনস্বাস্থ্য প্রকৌশলের সকল উর্ধতন কর্মকর্তা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের অনেক নেতৃস্থানীয় নেতা কর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন