মুক্তিযোদ্ধা কমান্ডার তারা মিয়ার মৃত্যুতে উবাইদুল মোক্তাদির চৌধুরী এম পি শোক প্রকাশ

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ন ৷ ৷ ও বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোহাম্মদ তারা মিয়া (৬৯) না ফেরার দেশে চলে গেছেন।

আজ শুক্রবার ১২ ফেব্রুয়ারি ২০২১ ইং বেলা ১২.৩০ মিনিটে ঢাকা সামরিক হাসপাতাল (সিএমএইচ) হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুর রহমান বলেন, মুক্তিযোদ্ধা তারা মিয়া বাড়িতে শারীরিক অসঙ্গতি দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা সামরিক হসপিটালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন,

১৯৭১ সালের মুক্তিযুদ্ধের অনন্য অবদানের কারণে মুক্তিযুদ্ধে খেতাব লাভ করেন, তিনি দীর্ঘদিন যাবত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন, শেষ বয়সে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ।

এ মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে এ এই বীর মুক্তিযোদ্ধা র মৃত্যুতে বিমান ও পর্যটন মন্তনালয় সংসদীয় কমিটির সভাপতি ও ব্রাহ্মনবাড়ীয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবাইদুল মোক্তাদির চৌধুরী এম পি গভীর শোক প্রকাশ করেন.
এক শোক বার্তায় তিনি মুরহুমের রুহের মাখফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান