বিজয়নগরে বুল্লা প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

বিজয়নগর নিউজ: মুজিবর্ষ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বুল্লা প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

শুক্রবার (৫ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার হরষপুর ইউপির ঐতিহ্যবাহী বুল্লা গ্রামের মুড়াপাড়া খেলার মাঠে তপু জুয়েলার্সের সার্বিক সহযোগিতায় এই খেলা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও হরষপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাজীব চন্দ্র বণিক (রাজু)। হরষপুর ইউপি যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য কাউছার আহমেদ’এর সভাপতিত্বে-উপজেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক এইচ এম সুমনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, চেঙ্গা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ এম শাহজাহান, ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিশু মিয়া সরদার, প্রেসক্লাব বিজয়নগর এর দপ্তর সম্পাদক সাংবাদিক রাজীব ,ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মাশুক আহমেদ কায়েস,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ ইমরান ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শিপন ভূঁইয়া প্রমুখ।

খেলায় সুপারস্টার ক্রিকেট একাদশ ৫ রানে পরাজিত করে বিজয়ী হয়েছে বিগ ব্রাদার্স ক্রিকেট একাদশ।পরে অতিথিবৃন্দ বিজয়ী দল ও টুর্ণামেন্টে অংশগ্রহণকারী সকল দলকে একটি করে এলইডি টেলিভিশন পুরস্কার হিসেবে বিতরণ করেন।