শাহআলম সরকারের মৃত্যুতে গভীর উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি শোক

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২০

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা, জেলা মুজিব সেনা’র আহবায়ক শাহ আলম সরকার আর নেই। আজ ভোর রাত আনুুুমানিক ৪.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। দীর্ঘদিন ধরেই তিনি জটিল শারিরীক অসুস্থতায় ভুগছিলেন।

সদাচারী ও দলের অত্যন্ত পরিক্ষীত-ত্যাগী এই নেতার অকাল মৃত্যুতে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের গভীর শোক–
জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। নেতৃবৃন্দ এক বিবৃতিতে এ শোক জানান।

এসময় নেতৃবৃন্দ প্রয়াত নেতার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতিও গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ বলেন,শাহআলম সরকার ছিলেন আওয়ামী রাজনীতির অত্যন্ত নিবেদিতপ্রাণ সংগঠক। ছাত্রজীবন থেকেই মুজিব আদর্শের সক্রিয় সৈনিক হিসাবে মাঠে-ময়দানে লড়াই করেছেন। আমৃত্যু তিনি আওয়ামীলীগের নেতা ও সংগঠক হিসাবে অসামান্য অবদান রেখেছেন। শাহআলম সরকারের মৃত্যুতে দল একজন ত্যাগী ও পরিক্ষীত নেতাকে হারালো। অত্যন্ত কর্মীবান্ধব এই নেতার মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হলো।