ঢাকা, ৫ই মে, ২০২১ ইং

তথ্যপ্রযুক্তির উন্নয়নের মাধ্যমে ঘরে বসেই জনগন সরকারি সকল সেবা নিতে পারে মোক্তাদির চৌধুরী এম পি

বিজয়নগর

নিউজ

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আ’লীগ সরকার তথ্যপ্রযুক্তির মাধ্যমে সকল সেবা জনগনের দৌঁড়গোড়ায় পৌঁছে দিয়েছেন। এটা সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য তনয় ও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর মাধ্যমে। যার সুফল আমরা উপভোগ করছি। তথ্যপ্রযুক্তির উন্নয়নের মাধ্যমে ঘরে বসেই জনগন সরকারি সকল সেবা নিতে পারছে। 

শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১১ টায় বিজয়নগর উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলার শুভ উদ্বোধনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে. এম. ইয়াসির আরাফাত এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মামুনের সঞ্চালনায় অনুুুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী।  

বিজ্ঞানমেলায় বিজয়নগর উপজেলার ৩টি কলেজ, ১ টি পলিটেকনিক ইনস্টিটিউট ও ৬টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ টি ক্ষুদ্রে বিজ্ঞানী দল অংশগ্রণ করে। পরে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগন পুরষ্কার বিতরণ করেন।

  • এই বিভাগের সর্বশেষ