বিজয়নগরে ৫০ টাকা সিএনজি ভাড়া নিয়ে ইউপি সদস্য’র নেতৃত্বে মুদি দোকানির উপর হামলা,ঘরবাড়ি – দোকানপাট ভাংচুর, আহত- ৩৫

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চর ইসলামপুর ইউনিয়নে সিএনজিচালিত অটোরিকশার ৫০ টাকা ভাড়া নিয়ে দুপক্ষের সংঘর্ষ হয়েছে। এ সময় ৩৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার চরইসলামপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের লম্বা হাটি এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১০টি ঘরবাড়ি ও ৫টি দোকানের মালামাল লুট তরাজ সহ ভাঙচুর চালানো হয় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যায় চরইসলামপুর বাজারের মুদি দোকানি হাবিবুর রহমান সিএনজিচালিত অটোরিকশায় করে পার্শ্ববর্তী রামপুর বাজার থেকে তেলের কন্টেইনার নিয়ে আসেন। তেলের কন্টেইনারের কারণে অটোরিকশার দুই আসনে যাত্রী তুলতে না পারায় চালক শরীফ মিয়া দুই আসনের জন্য ২৫ টাকা করে ৫০ টাকা ভাড়া দাবি করেন। এ নিয়ে দুজনের বাগবিতণ্ডা শুরু হয়।বাগবিতণ্ডার এক পর্যায়ে স্থানীয় ইউপি সদস্য গাজীউর রহমান সিএনজি চালকের পক্ষ নিয়ে মুদি দোকানির সঙ্গে খারাপ ব্যবহার করে । এদিকে মুদি দোকানি বাবার সঙ্গে বাগবিতণ্ডায় লিপ্ত হওয়ায় হাবিবুর রহমানের ছেলে ইকবাল মিয়া অটোরিকশাচালক শরীফকে কিল-ঘুষি মারেন। পরবর্তী সময়ে তা দুই গ্রুপের সংঘর্ষে রূপ নেয়।

মঙ্গলবার সকালে স্থানীয় ইউপি সদস্য গাজীউর রহমানে নেতৃত্বে আক্কল আলী সরদার, মোতালিব, কাশেম ভূঁইয়ার সহ ৩০-৪০ জন মুদি দোকানি হাবিবুর রহমানের ঘরবাড়ি ও দোকানের মালামাল লুটপাট সহ ভাঙচুর করে আবারও সংঘর্ষে জড়ায়। সংঘর্ষ চলাকালে বিকাশ – ফ্লেক্সিলড এর দোকান সহ ৫ টি দোকানের মালামাল লুটপাট ও ১০টি ঘরবাড়ি ভাঙচুর চালানো হয়। এ সময় উভয় পক্ষের অন্তত ৩৫ জন আহত হন।

এ ব্যাপারে বিজয়নগর থানার এসআই মাহমুদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।