বিজয়নগরে গোপীনাথ মন্দিরে চুরি

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের শ্রী শ্রী গোপীনাথ জিউ মন্দিরের তালা কেটে,কাঁসা-পিতলের সামগ্রী,আইপিএস এর ব্যাটারি, গ্যাসের চুলা সিলিন্ডার সহ সিলভারের বালতি লুটপাট করা হয়েছে। এ সময় মন্দিরের দরজার তালা ভেঙে কাগজপত্র তছনছ করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে একদল চুর মন্দিরে প্রবেশ করে মন্দির কক্ষের তালা ভেঙ্গে এ চুরির ঘটনা চালায়।

মন্দিরের সেবায়েত জীবন চক্রবর্তী জানান, তিনি সকালবেলা মন্দিরে গিয়ে দেখেন মন্দিরের একটি কক্ষের দরজা খোলা। পরে তিনি কক্ষটির ভেতরে প্রবেশ করে দেখেন দরজার তালাটি ভাঙ্গা মেঝেতে পড়ে আছেন এবং জিনিসপত্র সব এলোমেলো ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে পরে তিনি দেখেন কক্ষের ভেতরে থাকা কাঁসা-পিতলের দুটি সসমেন, আইপিএস এর ব্যাটারি, গ্যাসের চুলা সিলিন্ডার সহ সিলভারের কয়েকটি বালতি চোরেরা নিয়ে যায়।

ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়া সহকারি পুলিশ সুপার(সদর সার্কেল) মো: মোজাম্মেল, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিম মুকাই আলী, বিজয়নগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো: আতিকুর রহমান,ওসি (তদন্ত) প্রভাত চন্দ্র দাস, প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন ও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরী ঘটনা স্থল পরিদর্শন করেন। তাদের আইনগত সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আতিকুর রহমান সাংবাদিকদের বলেন, ওই এলাকার চিহ্নিত কিছু চোর সম্প্রতি বিভিন্ন মামলায় জামিনে বের হয়েছে। ওই চুরাই এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাদের ধরতে পুলিশ সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখবেন বলে জানান। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।