নৌকা মার্কার বিরোধীতা করেছেন, তাদেরকে এবার সম্মেলনে কোন পদ-পদবী দেয়া হবে না র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য, বেসরকারি বিমান ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বর্তমানে সারাদেশে ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী যে অভিযান চলছে তাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের পূর্ণ সমর্থন রয়েছে। তিনি দুর্নীতিবাজদের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।
তিনি আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চ ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে মজবুত ভিত্তির উপর দাঁড় করাতে আমরা কাজ করছি।
তিনি বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে যারা কমিটিতে থেকে নৌকা মার্কার বিরোধীতা করেছেন, তাদেরকে এবার সম্মেলনে কোন পদ-পদবী দেয়া হবেনা। তিনি বলেন, যারা নৌকা মার্কার পক্ষে আছেন, আমি তাদের পাশে আছি, আর যারা কমিটিতে থেকে নৌকা মার্কার বিরোধীতা করেছেন তারা দলের যত বড় নেতাই হন না কেন, যত জনপ্রিয় নেতাই হন না কেন তাদেরকে দলীয় কোন পদ পদবী দেয়া হবে না। তিনি বলেন, যারা গত উপজেলা পরিষদ নির্বাচনে দলে থেকে দলীয় প্রার্থীর ও নৌকা মার্কার বিরোধীতা করেছিলেন তাদেরকে আমরা চিহ্নিত করতে পেরেছি। আমাদের কাছে কেন্দ্রওয়ারি তালিকা আছে।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার ও সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া।
সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূইয়া। শোক প্রস্তাব পাঠ করেন জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন।
উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, ভাইস চেয়ারম্যান নায়ার কবির, মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খান খোকন প্রমুখ।