ঢাকা, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া ডাঃ সাঈদ ও নীহার রঞ্জন সরকার অভিনন্দন ও শুভেচ্ছা

বিজয়নগর

নিউজ

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯



অভিনন্দন ডাঃ সাঈদ ………..
গত ২১ সেপ্টেঃ খেলাঘর জাতীয় সম্মেলন ২০১৯ শনিবার আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি নির্বাচিত করা হয়। দীর্ঘ দুই দশক শিশু কিশোরদের মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোলার শুকতারা, আমাদের প্রাণভ্রোমরা বঙ্গবন্ধুর আদর্শের নিরবিচ্ছিন্ন সৈনিক খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির দুই দশকের সভাপতি ডাঃ মোঃ আবু সাঈদ ভাইকে কাজের প্রতি সম্মান জানিয়ে বিষয় নির্বাচনী কমিটি কেন্দ্রীয় খেলাঘর আসরের প্রেসিডিয়াম মেম্বার নির্বাচিত করেছেন এই মাত্র ঘোষিত হল।
সাঈদ ভাই এর এই অর্জনে খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি, আসর প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। সাঈদ ভাইয়ের এমন প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়াবাসী গর্বিত। তিনি দীর্ঘ দুই দশক কেন্দ্রীয় খেলাঘর আসরের জাতীয় পরিষদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।
উক্ত সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার এবার তৃতীয় বারের মতো কেন্দ্রীয় খেলাঘর আসরের সদস্য নির্বাচিত হয়েছি।
খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি বিষয় নির্বাচনী কমিটি ও সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছে বিশেষ করে সভাপতি মন্ডলীর চেয়ারম্যান অধ্যাপক পান্না কায়সারের প্রতি। আরো উল্লখ্য এবারের কেন্দ্রীয় খেলাঘর আসরের সর্বোচ্চ নীতি নির্ধারক সংস্থা জাতীয় সম্মেলনে অত্র জেলার দশজন দক্ষ সংগঠককে জাতীয় পরিষদ সদস্য নির্বাচন করেছে যা আমাদের জন্য বিশাল অর্জন। আমাদের জন্য আপনারা সবাই দোয়া ও আর্শীবাদ করবেন।

  • এই বিভাগের সর্বশেষ