নির্বাহী কর্মকর্তা এএইচ ইরফান উদ্দিন আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএইচ ইরফান উদ্দিন আহমেদ। শনিবার রাতে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুকে পেইজে এই কর্মকর্তা নিজেই বিষয়টি নিশ্চিত করেন।
ইরফান উদ্দিন আহমেদ জানান, এনিয়ে দ্বিতীয়বার করোনা ভাইরাসে আক্রান্ত হলাম। এরআগে২০২১ সালের ঈদুল আযহার সময়ে একটানা ০৭ দিন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর অধীন গরুর হাটগুলোতে আইন শৃংখলা রক্ষা ও স্বাস্থ্যবিধি বজায় রাখার স্বার্থে দায়িত্ব পালন করি ও মোবাইল কোর্ট পরিচালনা করি। সরকারি দায়িত্ব পালনের স্বার্থে লাখ লাখ মানুষের সংস্পর্শে আসতে হয়। ঈদের কিছুদিন পর তীব্র জ্বরে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হই। হাসপাতালে ভর্তির জন্য গেলে জানা যায় করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছি।
তিনি জানান, গত ৪/৫ দিন ধরেই শারীরিকভাবে কিছুটা খারাপ লাগছিলো। কাশি, মাঝে মাঝে হাঁচি ও জ্বর নিয়েই কাটাচ্ছিলাম। এর মধ্যে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (PIO) এর কোভিড-১৯ সনাক্ত হয়। উপ সহকারী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল এরও পজিটিভ। গেলো কিছুদিনের কাশি ও জ্বর না কমায় আজকে টেস্ট করালে আমারও কোভিড-১৯ পজিটিভ আসে। গত ৬ মাসের মধ্যে দ্বিতীয়বার কোভিড – ১৯ পজিটিভ হলাম।
তিনি আরও জানান, এখনো পর্যন্ত কোনো তীব্র লক্ষণ নেই তবে আইসোলেশনে আছি। জানি না পুনরায় কবে আবার আপনাদের মাঝে ফিরতে পারবো। তবে খুব দ্রুতই ফিরতে চাই নিজের কাজে। সবার কাছে দোয়ার প্রার্থনা করছি। দোয়া করবেন যেন পুনরায় আবার আগের মত উদ্যমী হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি।