নাসিরনগর ছয় পুরুষ প্রার্থীকে পেছনে ফেলে চেয়ারম্যান হলেন পুতুল রানি দাস

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২১

নাসিরনগর ছয় পুরুষ প্রার্থীকে পেছনে ফেলে নারী চেয়ারম্যান হলেন পুতুল রানি দাস।

এবার ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে এক নারীকে পেছনে ফেলতে নির্বাচনে অংশ নেন ছয় পুরুষ প্রার্থী। নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চমক দেখালেন।ছয় পুরুষ প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি।

ক্ষমতাশীল আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হওয়া এই নারী চেয়ারম্যান ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের পুতুল রানি দাস (নৌকা প্রতীক)। গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

এই ইউনিয়নে তার প্রতিদ্বন্দ্বী ছয় প্রার্থী ছিলেন— মোঃ হাসানুর রহমান চৌধুরী (ঘোড়া), মোঃ মোখলেছুর রহমান ভূঁইয়া (অটোরিকশা), মোঃ নজরুল ইসলাম প্রধান (মোটরসাইকেল), মোঃ জাকির হোসেন চৌধুরী (গোলাপ ফুল), মোঃ রফিজ মিয়া (চশমা) ও শেখ অাব্দুল অাহাদ (আনারস)। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। পরে গণনা শেষে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ফলাফল ঘোষণা করেন।

এ সময় পুতুল রানি দাস বলেন, ‘আমি ছয় পুরুষ প্রার্থীকে পেছনে ফেলে বিজয়ী হয়েছি। আমার সঙ্গে ইউনিয়নের মা-বোনেরা কাজ করেছেন। এ ছাড়া অসংখ্য পুরুষ ভোটাররাও কাজ করেছেন। আমার দলের নেতাকর্মীরা পাশে ছিলেন, এজন্য আমি বিজয়ী হতে পেরেছি। আমি সবার প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি।’

এদিকে পুতুল রানি দাস উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি চারবার সংরক্ষিত ওয়ার্ডে ইউপি সদস্য ছিলেন।