ফরহাদ হোসেন মাক্কীর মৃত্যুতে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির শোক

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২১

না ফেরার দেশে চলে গেলেন সাবেক অতিরিক্ত সচিব, ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাহ আলী ফরহাদের পিতা মোঃ ফরহাদ হোসেন মাক্কী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । তিনি বার্ধক্যজনিত জটিলতায় ভোগে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল,শ্যামলীতে আজ বিকাল ৫ টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৭৩ বছর।

ফরহাদ হোসেন মাক্কীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যায় এক শোকবার্তায় মোকতাদির চৌধুরী বলেন, সাবেক অতিরিক্ত সচিব এবং সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ফরহাদ হোসেন মাক্কী ছিলেন দেশের প্রতি প্রতিশ্রুতিশীল একজন বিচক্ষণ আমলা ও নিবেদিত প্রাণ রাজনীতিবিদ। তাঁর সঙ্গে আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক ছিল। তিনি সবসময় হৃদয়ে মুজিবাদর্শ ধারণ করতেন।

মোকতাদির চৌধুরী আরও বলেন, একজন সরকারি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন কালে এবং অবসরে যাওয়ার পরও তিনি তাঁর জন্মভূমি সরাইলের মানুষের কল্যাণে অনেক কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে সরাইলবাসী তাদের একজন আপনজনকে হারাল। আমি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।