ব্রাহ্মণবাড়িয়ার হেফাজতের তান্ডবে জড়িতদের গ্রেফতারের দাবিতে আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগরের সাংবাদিক সম্মেলনে

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

বিজয়নগর নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বেলা ১১ টায় তথা কথিত নামধারী হেফাজতে ইসলামের তান্ডব, ভাংচুর অগ্নিসংযোগ সহ নানান অপকর্মের বিরুদ্ধে বিজয়নগর উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্ধোগে সাংবাদিক সম্মেলন করা হয়েছে॥ এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওযাল জামাতের সর্বোচ্চ উপদেষ্টা সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ। প্রেসক্লাব বিজয়নগর এর সভাপতি
মৃনাল চৌধুরী লিটন এর সভাপতিত্বে আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর শাখা সাধারণ সম্পাদক সারুয়ার হাজারীর সঞ্চালনায় সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর শাখার প্রধান উপদেষ্টা হযরত মাওলানা সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করেন এবং প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবী জানান। এসময় উপস্থিত ছিলেন ইছাপুরা ইউপি চেয়ারম্যান মোঃ জিয়াউল হক বকুল, হযরত মাওলানা খোরশেদ আলম নিজামী, ম.ফ.স তাবরীজ সরকার, ইছহাক সরকার, মোঃ নুরুল আমীন,কাজী শরিফ উদ্দিন প্রমূখ। গত ২৬ থেকে ২৮ মার্চ, ব্রাহ্মণবাড়িয়াসহ সারা দেশে ভাংচুর, অগ্নিসংযোগ করা হয়। জ্বালিয়ে দেওয়া হয় অনেক বাড়িঘর। রেলস্টেশন থেকে থানা, পুলিশ ফাঁড়ি, হিন্দুদের উপাসনালয়, ভূমি অফিস-। জ্বালিয়ে দেওয়া হয়েছে সুরসম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন,বঙ্গবন্ধুর প্রতিকৃতির প্রতি ছিল তীব্র ক্ষোভ। প্রতিটি প্রতিকৃতিই খুঁচিয়ে নষ্ট করা হয়েছে। বলতে গেলে ওই তিন দিন যেন একাত্তরেরই খন্ড চিত্র প্রত্যক্ষ করেছে ব্রাহ্মণবাড়িয়াবাসী।
ব্রা‏হ্মণবাড়িয়ার তা-বের জন্য প্রধানত দায়ী নামধারী হেফাজতে ইসলাম বাংলাদেশ। প্রথম দিন ২৬ মার্চ হেফাজতের নেতাকর্মীরাই তান্ডব চালিয়েছে। রেলস্টেশনসহ বঙ্গবন্ধুর প্রতিকৃতি, পুলিশ সুপারের কার্যালয়, সিভিল সার্জনের কার্যালয়,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, জেলা মৎস্য ভবনে হামলা ও ভাংচুর চালায় ওরা। হেফাজতের সঙ্গে জামায়াত-শিবিরও ছিল। আহলে সুন্নাত ওয়াল জামাত বিজয়নগর উপজেলার সুন্নি জনতা এ ধরনের নৈরাজ্যের ব্যাপারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং প্রকৃত দুষীদের শাস্তি দাবী করেন। কেননা মানুষ হত্যা, পৃথিবীতে রক্তপাত, অরাজকতা, সন্ত্রাস, জঙ্গিবাদ সৃষ্টি করা ইসলামে সম্পূর্ণভাবে নিষেধ।