ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যানের চাপায় ছাত্রলীগ কর্মী নিহত

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক / কুমিল্লা-সিলেট মহাসড়কে পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী আহাদ মিয়া(২৫) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে।

বৃহস্পতিবার(২৫ মার্চ) দুপুরে দিকে উপজেলার সুলতানপুর ইউনিয়নের উরশীউড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

রাত সাড়ে ৯টার দিকে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহাদের মৃত্যু হয়।

নিহত আহাদ জেলা শহরের সরকারপাড়ার আরফুজ মিয়ার ছেলে। সে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিল।

অন্যদিকে আহত নাদিম(২৪) শহরের ফুলবাড়িয়া এলাকার ফারুক মিয়ার ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, আজ দুপুরে আহাদ ও তার বন্ধু নাদিম একটি মটরসাইকেল নিয়ে সুলতানপুর যাওয়ার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের উরশীউড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা বিশ্বরোড অভিমুখী পিকআপ ভ্যানটি মোটরসাইকেলকে চাপা দেয়। ওই সময় দুইজন গুরুত্ব ভাবে আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, কয়েকজন যুবক আহতদের হাসপাতালে নিয়ে আসে। তারপর তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। গুরুত্ব আহত আহাদকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এব্যাপারে জানতে চাইলে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)গাজী শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় আহত আহাদকে ঢাকা নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত ১জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।