ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পাওয়ায় মো. খলিলুর রহমানকে শুভেচ্ছা

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২০

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতিসন্তান মো. খলিলুর রহমান ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীদের প্রাণের সংগঠন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা।

আজ বৃহস্পতিবার জেলা সমিতির পক্ষে সংগঠনটির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং সংগঠনটির অতিরিক্ত সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন এ অভিনন্দন জানান।

উল্লেখ্য, অতিরিক্ত সচিব মো. খলিলুর রহমান ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীদের সংগঠন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পলন করছেন। তিনি গত ২৯ ফেব্রুয়ারি সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভায় এ পদে নির্বাচিত হন।

আজ বৃহস্পতিবার অতিরিক্ত সচিব পদমর্যাদার কর্মকর্তা খলিলুরকে রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসানের স্বাক্ষরে এই নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। তিনি এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক পদে কর্তব্যরত ছিলেন।