ঢাকা, ২রা ডিসেম্বর, ২০২০ ইং

নারী নির্যাতন মামলায় বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

বিজয়নগর

নিউজ

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

বিজয়নগর নিউজ ডেস্ক : নারী নির্যাতন মামলায় বাংলাদেশে ছাত্রলীগ বিজয়নগর উপজেলা শাখার সভাপতি এস.এম.মাহবুব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, বিজয়নগর উপজেলার হরষপুর ইউপির মৃত আজিজুর রহমানের মেয়ে রেহানা আক্তারের প্রায় নয় বছর আগে মাহবুব হোসেনের বড় ভাই জাকিরের সঙ্গে বিয়ে হয়। তাদের ঘরে একটি পাঁচ বছরে ছেলে রয়েছে। বিভিন্ন কারণে মাহবুব হোসেন তার বড় ভাইয়ের স্ত্রীকে প্রায়ই মারপিট করতেন। এরই ধারাবাহিকতায় গত ৩ আগষ্ট ২০২০ ইং তারিখে মাহবুব হোসেন তার বড় ভাইয়ের স্ত্রীকে বেধড়ক মারপিট করে বাড়ি থেকে বের করে দেন।

এ ব্যাপারে,রেহেনা আক্তার সাংবাদিকদের বলেন, এস.এম. মাহবুব হোসেন আমার স্বামীর ছোট ভাই আমার বিয়ে হয়েছে প্রায় নয় বছর সে আমার বিয়ের পর থেকেই আমাকে নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে বিশেষ করে মাহবুব হোসেন বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হওয়ার পর থেকে নির্যাতনের মাত্রা বেড়ে যায় আমি কোনো প্রতিবাদ করলেই মাহবুব আমাকে বলেন শুধু তোকে না আমি যদি তিনটা মার্ডার ও করি এই উপজেলায় আমার বিচার করার কারো সাহস নেই। রেহানা আক্তার আরো বলেন আমি একাধিকবার চেষ্টা করেও মাহবুবের বিরুদ্ধে থানা পুলিশের কোনো অভিযোগ করতে পারেনি। তাই বিজ্ঞ নারী-শিশু আদালতে এস, এম,মাহবুব হোসেনকে এক নাম্বার আসামী করে ছয় জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন বলে জানান। মামলা নং-২১৭/২০ ।

বিজয়নগর থানা অফিসার ইনচার্জ আতিকুর রহমান সাংবাদিকদের বলেন, বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব হোসেনের এর বিরুদ্ধে তার বড় ভাইয়ের স্ত্রী রেহেনা আক্তার বিজ্ঞ নারী-শিশু আদালতে মামলা দায়ের করেছে। এ মামলায় তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান।

  • এই বিভাগের সর্বশেষ