বিজয়নগরের কৃতি সন্তান সেলিম চৌধুরীর মৃত্যুতে উপজেলা বিআরডিবির চেয়ারম্যান দীপক চৌধুরী বাপ্পীর শোক

প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০

বিজয়নগর নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজিউন)

বৃহস্পতিবার রাত পৌনে ১১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

বীর মুক্তিযোদ্ধা সেলিম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিজয়নগর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান,দীপক চৌধুরী বাপ্পী।

শোক বার্তায় দীপক চৌধুরী বাপ্পী বলেন, বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) ছিলেন একজন সৎ ও সাহসী রাজনীতিবিদ। তিনি ছিলেন আমার একজন অভিভাবকতুল্য পরম শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন এবং যুদ্ধকালীন কমান্ডার ছিলেন। উনার মৃত্যুুুতে দেশ হারিয়েছে তার শ্রেষ্ঠ সন্তানকে। আমি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) ১৯৫১ সালের ডিসেম্বরের ১৫ তারিখে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ২নং চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামের ঐতিহ্যবাসী চৌধুরী বাড়িতে জন্মগ্রহণ করেন। তিনিব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, ঢাকা তিতুমীর কলেজের সাবেক ভিপি, ব্রাহ্মণবাড়িয়া সদর বিআরডিবির সাবেক চেয়ারম্যান, চান্দুরা ইউনিয়নের ৫ বারের সফল চেয়ারম্যান ও বিজয়নগর উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি ছিলেন তিনি। তিনি দীর্ঘদিন ধরে কিডনি সহ নানান রোগে ভুগছিলেন। মৃত্যু কালে তিনি তিন পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।