বিজয়নগরে পূর্ব শত্রুতার জেরে কাঠ ব্যবসায়ী সহ ৫ জনকে পিটিয়ে জখম

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২০

বিজয়নগর নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে গত ২১ শে মার্চ রোজ শনিবার দক্ষিণ পাঁচগাঁও এলাকায় ৫ জনকে পিটিয়ে গুরুতরভাবে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে আহত পরিবারের সদস্য মো: মফিজ মিয়া বাদী হয়ে থানায় অভিযোগ করে।

পরিবারের লোকজন ও অভিযোগের ভিত্তিতে জানা যায়, প্রতিপক্ষ লিটন মিয়া (৩৬) পিতা-তাহের মিয়া,মতিন মিয়া (২৬) পিতা-ঐ, শাহিন মিয়া (২৮) পিতা-ঐ,নাঈম মিয়া (২২) পিতা-ঐ,তুহিন মিয়া (২০) পিতা-ঐ,তাহের মিয়া (৫৩) পিতা- মৃত ইমাম বক্স, আকলিমা বেগম (৩২) পিতা- তাহের মিয়া, সর্ব সাং দক্ষিণ পাঁচগাঁও এর যোগ সাজসে পূর্ব শত্রুতার জেরে একই গ্রামের সফিক মিয়া,পিতা-মিশন আলী, মিশন আলী,পিতা- মৃত চান মিয়া,সোহেল মিয়া,পিতা- মিশন আলী, নয়ন মিয়া,পিতা-সফিক মিয়া,আহেদা বেগম,স্বামী – মিশন আলী কে দেশীয় অস্ত্র রামদা,বল্লম, লোহার রড, বাঁশের লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে আঘাত করায় তারা মারাত্মক ভাবে আহত হয়। প্রত্যেকেরই মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন জায়গায় নিলাফুলা ও আঘাতের চিহ্ন রয়েছে। আহতদের ডাকচিৎকারে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়,পরবর্তীতে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। এখনো তারা চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে আসামি লিটন মিয়ার সাথে মুঠোফোনে কথা বলতে গেলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মাথা ফোটে মারাত্মক জখম হয়। আহতদের মাথার একাধিক স্থানে ফেটে যাওয়ায় সেলাইয়ের প্রয়োজন হয়েছে যার চিহ্ন রয়েছে এবং তাদের গায়ে আঘাতের নিলাফুলা দাগ রয়েছে। তবে বর্তমানে তাদের অবস্থা অনেকাংশেই শঙ্কা মুক্ত।

এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আতিকুর রহমান বলেন, দক্ষিণ পাঁচগাঁও গ্রামের মারামারির ঘটনায়। গত ৪ মার্চ মো: মফিজ মিয়া বাদি হয়ে ৭ জনকে আসামী করে একটি এজাহার থানায় রুজু করা হয়েছে। যার নং ৪১। এজাহারের ভিত্তিতে আসামীদেরকে দ্রুত আটক করে আইনের আওতায় আনতে সকল চেষ্টা অব্যাহত রয়েছেন বলে জানান তিনি।