ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার অনুমোদনপ্রাপ্ত বিষয়গুলোতে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

বিজয়নগর নিউজ।। নব-প্রতিষ্ঠিত ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ায় ৪টি অনুষদের অধীনে চারটি প্রোগ্রামে (বিষয়ে) কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অনুমতি পেয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) মঞ্জুরী কমিশনের পক্ষে বে-সরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক ডঃ মোঃ ফখরুল ইসলাম এক চিঠিতে ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার রেজিস্ট্রারকে এই তথ্য জানিয়েছেন।

অনুমোদনপ্রাপ্ত বিষয়গুলো হলে স্নাতক সম্মান পর্যায়ে ইংরেজী, সমাজজ্ঞিান ও ব্যবসায় প্রশাসন। স্নাতকোত্তর পর্যায়ে ব্যবসায় প্রশাসন।
ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার একটি সূত্র জানিয়েছে অনুমোদনপ্রাপ্ত বিষয়গুলোতে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির ঐকান্তিক প্রচেষ্টায় গত বছরের ৪ মার্চ ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া অনুমোদন লাভ করে।