ঢাকা, ৪ঠা জুলাই, ২০২২ ইং

১হাজার ৭শত পিস ইয়াবা ট্যাবলেটসহ বিজয়নগরে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিজয়নগর

নিউজ

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৯

বিজয়নগরনিউজ।। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১ হাজার ৭শত পিস ইয়াবা ট্যাললেটসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নোয়াবাদী এবং শ্রীপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, বরিশাল জেলার মুলাদী উপজেলার কাইতপাড়ার মোঃ আলী আজগর-(৪০), ঢাকার কেরানীগঞ্জের বন্দডাকাপাড়ার মোঃ বাদশা সিকদার-(৩৩), মাদারীপুর জেলার সাহারপাড়া গ্রামের মোঃ ফারুক মুন্সি-(৩০) ও বিজয়নগর উপজেলার নলগরিয়া গ্রামের আনিছ ভূইয়া-(৩৩)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নলগরিয়া গ্রাম থেকে ৭শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আনিছ ভূইয়াকে এবং একই রাতে অপর অভিযানে উপজেলার শ্রীপুর এলাকা থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আলী আজগর, মোঃ বাদশা সিকদার ও ফারুক মুন্সিকে গ্রেপ্তার করা হয়। এা ঘটনায় বিজয়নগর থানায় পৃথক দুটি মামলা হয়েছে।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ফয়জুল আজীম বলেন, গতকাল মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদেরকে

  • এই বিভাগের সর্বশেষ