বিজয়নগরে পর্যটন সম্ভবনার বিষয়ে স্থানীয় প্রশাসনের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

বিজয়নগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পর্যটন সম্ভবনার বিষয়ে স্থানীয় প্রশাসনের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুওে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের পরিচালক (বাণিজ্যিক) মোঃ আবদুস সামাদ বলেন ,বিজয়নগরে পর্যটন শিল্প গড়ে উঠার সম্ভাবনা রয়েছে এবং বর্তমান সরকারের আমলেই এখানে পর্যটন শিল্প গড়ে উঠবে। ।এই উপজেলা মুক্তিযোদ্বের ইতিহাস ,কৃষি ,কয়লা ও কালাছরা চা বাগান সহ অনেক সম্ভবনাময় জিনিসি রয়েছে । স্থানীয় সাংসদ বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের মাননীয় সভাপতি বীরমুক্তিযোদ্বা ও,আ,ম উবায়দুর মোকতাধির এমপি উপজেলায় পর্যটন কেন্দ্র করতে আলোচনা করেছেন এবং তা বাস্তবায়ন করতেই এই মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে ।

উক্ত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ,মুক্তিযোদ্ধা কমান্ডার মো: তারা মিয়া, প্রেসক্লাবের সভাপতি মৃণাল চৌধুরী ,সাধারন সম্পাদক মো: জিয়াদুল হক বাবু ,ইউপি চেয়ারম্যান জামাল ভ’ইয়া ,সারুয়ার আলম ,জিয়াউল হক বকুর ,উপজেলা প্রকৌ: মো: জামাল উদ্দিন ,উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহিনুর জাহান,কৃষি কর্মকর্তা মসকর আলী ,সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আল মামুন ,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাজহারুল হুদা প্রমুখ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।