চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ‘বিজয়নগর স্টুডেন্ট’স এসোসিয়েশনের কমিটি গঠিত

প্রকাশিত: ৬:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০১৯

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর স্টুডেন্ট’স এসোসিয়েশন এর কমিটি গঠিত হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বিজয়নগর উপজেলার শিক্ষার্থীদের নিয়ে যাত্রা শুরু করলো “ব্রাহ্মণবাড়িয়ার (বিজয়নগর) স্টুডেন্টস এসোসিয়েশন”।

“শিক্ষা, সম্প্রীতি, প্রগতি” মন্ত্রে উজ্জীবিত হয়ে “ব্রাহ্মণবাড়িয়ার (বিজয়নগর) স্টুডেন্টস এসোসিয়েশন” এর ২০১৯-২০ শিক্ষাবর্ষের নতুন কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন চবির একাউন্টিং ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক শ্রদ্ধেয় রাকিবুল ইসলাম মাইশান এবং সাবেক শিক্ষার্থীরা। উপদেষ্টামন্ডলীদের পরামর্শে, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাঃ আনোয়ার হোসাইনকে সভাপতি এবং ফরেস্ট্রি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কাজী মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের জাদুঘর প্রাঙ্গণে একটি সাধারণ সভা শেষে এ নতুন কমিটির অনুমোদন দেয়া হয় এবং উক্ত সভায় চবিতে অধ্যয়নরত বিজয়নগর উপজেলার সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন বলে নিশ্চিত করেন এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মো. মাহমুদুল হাসান সাইফুল। 

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন, সিনিয়র সহ-সভাপতি:কাজী আব্দুল মালেক,সহ-সভাপতি: মো. আমিনুল ইসলাম,সহ-সভাপতি:মো.জসিম উদ্দিন,যুগ্ম-সাধারণ সম্পাদক:মো.সাইফুল ইসলাম,যুগ্ম-সাধারণ সম্পাদক:
মোছাঃ সাদিয়া সুলতানা,যুগ্ম-সাধারণ সম্পাদক:মো.হাসানুল হক,সাংগঠনিক সম্পাদক: মো.মাহমুদুল হাসান সাইফুল,দপ্তর সম্পাদক:হাসান মোঃ তারেক,অর্থ সম্পাদক:রিয়াজ আহমেদ,সহ-অর্থ সম্পাদক:কাজী আরিফুল ইসলাম আসিফ,প্রচার ও প্রকাশনা সম্পাদক:শামীম খান,প্রচার ও প্রকাশনা সম্পাদক:মো.সবুজ ভূঁইয়া।
সমাজ কল্যাণ সম্পাদক:মো.নুরুল করিম লাবিদ,ছাত্রী বিষয়ক সম্পাদিকা:
তাসমিয়া তাবাসসুম মায়িশা,ছাত্রী বিষয়ক সম্পাদিকা:নওশীন নীহার অন্তু,ছাত্রী বিষয়ক সম্পাদিকা: সাবরিন সুলতানা,ধর্ম বিষয়ক সম্পাদক:এইচ কে এম তোফাজ্জল আল হোসাইনী,কার্যকরী সদস্য:সাউদিয়া আক্তার,উম্মে হাফসা,শামীম হাসান,জহিরুল ইসলাম মামুন,মো. রুহুল আমিন খান।

সদ্য ঘোষিত কমিটির সভাপতি মো.আনোয়ার হোসাইন বলেন, ব্রাহ্মণবাড়িয়ার (বিজয়নগর) স্টুডেন্টস এসোসিয়েশন চবির বুকে একটি সেবামূলক অরাজনৈতিক সংগঠন। ভর্তি পরীক্ষাসহ অন্যান্য যেকোন প্রয়োজনে বিজয়নগর থেকে চবিতে আগত শিক্ষার্থী ও অন্যান্য শ্রেণী পেশার মানুষদের কল্যাণে সদা পাশে থাকবো আমরা তাছাড়া বিজয়নগরের শিক্ষার্থী, শিক্ষক সর্বোপরি পেশাজীবিদের মাঝে সেতুবন্ধন হিসেবে কাজ করবো আমরা”

সাধারণ সম্পাদক কাজী মোজাম্মেল হক বলেন,আমাদের সংগঠনের প্রত্যেক সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব-ঐক্য গড়ে তুলতে বিভিন্ন কর্মসূচী আয়োজন করবো। আমরা সবাই একই পরিবারের সদস্য হিসেবে আগামী দিনগুলোতে আন্তরিকতার সাথে কাজ করতে চাই।