প্রতিশোধ নিতে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিলেন স্বামী

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৯

বিজয়নগর নিউজ ডেস্ক : গত বছর অক্টোবরে বিয়ে হয় তাদের। বিয়ের পর থেকেই স্বামী তার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করতো বলে অভিযোগ করেন স্ত্রী। এ নিয়ে সব সময়ই অশান্তি লেগে থাকত। এক পর্যায়ে স্বামীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হন ওই নারী।

আর তাই ওই স্ত্রীর ওপর প্রতিশোধ নিতে তাকে বন্ধুদের হাতে তুলে দিলেন স্বামী। একটি ঘরে আটকে রেখে স্বামীর বন্ধুরা তাকে একাধিকবার ধর্ষণ করেছেন বলে অভিযোগ করছেন ওই নারী। কাউকে বলে দিলে তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেছেন তিনি।

সংবাদমাধ্যম জি নিউজ জানায়, ঘটনাটি ঘটেছে কলকাতার বাগদা এলাকায়। গত শনিবার স্বামী এবং তার দুই বন্ধুর বিরুদ্ধে কলকাতার সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই নারী। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানা।
খবরে বলা হয়, গত বুধবার মামলা সংক্রান্ত কাজে কলকাতা হাইকোর্ট ওই নারীর স্বামী উজ্জ্বল দে’কে ডেকে পাঠান। সেখানে ওই নারীর সঙ্গে তার দুই বন্ধুর পরিচয় করিয়ে দেন স্বামী। ওই নারীর অভিযোগ, আদালতের কাজ শেষ হওয়ার পর ওই দুই বন্ধুর সঙ্গে স্ত্রীকে পাঠিয়ে দেন উজ্জ্বল। এর পরই সোনারপুরের একটি বাড়িতে এনে তাকে স্বামীর বন্ধুরা দুদিন ধরে ধর্ষণ করেছে বলে অভিযাগ করেন তিনি।
ওই দুই ব্যক্তির হাত থেকে পালিয়ে সোনারপুর স্টেশনে রেল পুলিশের কাছে এসে সবকিছু জানান ওই নারী। সেখান থেকে তাকে সোনারপুর থানায় পাঠানো হয়। সেখানেই স্বামী ও তার দুই বন্ধুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।